খালেদার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেলেন ঐক্যফ্রন্ট নেতারা


Published: 2019-10-21 19:09:31 BdST, Updated: 2019-11-16 04:55:57 BdST

লাইভ প্রতিবেদকঃ কারবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন ঐক্যফ্রন্ট নেতারা। সোমবার খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সচিবালয়ে দেখা করেন ঐক্যফ্রন্টের আট নেতা।

সেখানে খালেদার সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের দেখা করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অনুমতি দিয়েছেন বলে জেএসডির সভাপতি আ স ম আবদুর রব নিশ্চিত করেন।

তিনি জানান, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। এ বিষয়ে পত্র পত্রিকায় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর আসতেছে, তাই আমরা উনার সাথে সরাসরি সাক্ষাত করে তার শারিরীক আবস্থার কথা জানতে চাই। এ কারনেই আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতি চেয়েছি। উনি বলেছেন আপনারা সবাই দেখা করতে পারবেন। দেখা করার জন্য আমাদের কোন বাধা নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের একসাথে অথবা বিচ্ছিন্নভাবে দেখা করার জন্য উনি আইজি প্রিজনকে বলে দিবেন। কবে এবং কখন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করবেন এমন প্রশ্নের উত্তরে রব বলেন, এই বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি। উনি আইজি প্রিজনকে বলবেন। আর আইজি প্রিজন আমাদের সবাইকে ফোন করে বলবেন দেখা করার সময়। তারপরই আমরা ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাবো।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।