মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড চীন শাখার কমিটি গঠন


Published: 2019-12-05 15:30:35 BdST, Updated: 2020-01-23 19:45:04 BdST

চীন প্রতিবেদকঃ “মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালির চেতনা” এই স্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড চীন শাখার কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার মুশফিকুর রহমান পারভেজকে সভাপতি, নুরুল হক হৃদয়কে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নিবন্ধন নং জামুফা- ১৮৯ কেন্দ্রীয় সংসদ মুক্তিযুদ্ধ কমান্ড এর চেয়ারম্যান ইপোনুর রহমান মুন্না এবং মহাসচিব মাসুদ রানা স্বাক্ষর সম্বলিত আগামী তিন মাসের জন্য চীন শাখা কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন- সহ সভাপতি সাদমান শাহরিয়ার, সোহানুর রহমান নয়ন। যুগ্ন সাধারণ সম্পাদক, নাঈম উদ্দিন নিঝুম, মো তৌহিদুজ্জামান খান। সাংগঠনিক সম্পাদক, নাবিল শাদ লিখন, মো নয়ন আহমেদ, কে এম এম হাসান কৌরাইশি রিয়াদ, মো নাজমুস সাকিব ধ্রুব, মো রায়হান হাসান রিফাত।

মুশফিকুর রহমান পারভেজ বলেন, আমি সর্বপ্রথম স্মরণ করছি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি চীন শাখা ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ভাই কে। আমি আবারও স্মরণ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের বিপ্লবী সভাপতি এবং সাধারণ সম্পাদককে যাদের বদৌলতে বহির্বিশ্বে থেকেও এরকম একটি সংগঠন করতে পেরেছি।

আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর সকল নেতৃবৃন্দকে। তারা বিশ্বাস ও ভালবাসার মাধ্যমে যে দায়িত্ব দিয়েছে তা যেন আমরা পুঙ্খানুপুঙ্খ ভাবে পালন করতে পারি তার জন্য আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী। আমরা এই সংগঠনের ধারাকে অব্যাহত রাখার জন্য সর্বদা প্রস্তুত। ধন্যবাদ সবাইকে।

নুরুল হক হৃদয় বলেন, ধন্যবাদ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড চীন শাখায় আমাকে সাধারন সম্পাদক করে চীন শাখা কমিটি দেওয়ার জন্য। বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড কেন্দ্রীয় সংসদের সংগ্রামী চেয়ারম্যান ইপোনুর রহমান মুন্না ভাই ও মহাসচিব মাসুদ রানা ভাইয়ের প্রতি এবং চীন শাখা ছাএলীগের সাধারন সম্পাদক সৈয়দ রাকিবুল ইসলাম রাকিব ভাই দোয়া করবেন আমি যেন আপনাদের আস্থার মূল্য দিতে পারি।

সেই সাথে নবনির্মিত কমিটির সকলের প্রতি রইল প্রাণঢালা অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা। আসুন আমরা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড চীন শাখাকে সুসংগঠিত করতে একযোগে কাজ করি। সৎ পথে থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ স্বাধীনতার চেতনা মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত রাখতে বিশেষ ভূমিকা রাখব বলে আমরা সর্বোচ্চ আশাবাদী।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।