বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে কর্মসূচি স্থগিত 


Published: 2020-03-10 12:38:05 BdST, Updated: 2020-04-06 15:08:07 BdST

লাইভ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে বুধবার বিক্ষোভ সমাবেশ কর্মসূচি হওয়ার কথা ছিলো। কিন্তু বর্তমানে দেশে করোনা ভাইরাস সংক্রামন দেখো দেয়ায় বিএনপি চেয়ারপারসনের কারামুক্তির জন্য পূর্বনির্ধারিত বিক্ষোভ কর্মসূচিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার বিএনপির দলীয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। দলটি জানায়, চেয়ারপারসনের কারামুক্তির দাবিতে পরে বিক্ষোভ সমাবেশ পালন করা হবে। তাই পরবতর্তি সময় জানিয়ে দেয়া হবে।

গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গত শনিবার রাতে স্থায়ী কমিটির সভা শেষে বুধবার বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করে দলটি। সে ঘোষণার প্রেক্ষিতে আজ বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করার কথা ছিলো।

ওই সভায় বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে যুক্ত হয়ে সভার সভাপতিত্ব করেছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তারেক রহমানের সিদ্ধান্তেই বিক্ষোভ সমাবেশ কর্মসূচির ডাক দেয়া হয়ে ছিলো।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।