অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাবি ছাত্রদল


Published: 2020-03-31 20:27:22 BdST, Updated: 2020-05-30 04:33:32 BdST

 

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অসহায়, কর্মহীনদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি,তিন নেতার মাজার,দোয়েল চত্বর এলাকায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আয়োজনে দ্বিতীয় দিনের মত প্রায় দেড়শ পরিবারের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকায় ছিল চাল,ডাল,পেয়াজ,আলু,ছোলা ইত্যাদি।

জানা যায়,করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানের সার্বিক তত্বাবধানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল ত্রাণ বিতরণের এ ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে।

জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ,সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন,সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মোঃ আমান উল্লাহ আমানের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের এ কার্যক্রম সম্পন্ন হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব বলেন,"করোনা ভাইরাসের কারণে ক্যাম্পাসে অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে, এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সঙ্গে সঙ্গে অসহায় ও দুস্থদের পাশে দাড়ানোর জন্য নির্দেশ দেন।

তারই ধারাবাহিকতায় আমরা জাতীয়তাবাদী ছাত্রদল দ্বিতীয় দিনের মত সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাড়ানোর জন্য চেষ্টা করেছি।আশা করি,আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।"

সদস্য সচিব মোঃ আমান উল্লাহ আমান ক্যাম্পাসলাইভকে বলেন, ক্যাম্পাসে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল খাদ্য বিতরণের এ কর্মসূচি ধারাবাহিকভাবে চালিয়ে যাবে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।