না ফেরার দেশে খালেদা জিয়ার উপদেষ্টা জাফরুল হাসান


Published: 2020-04-06 14:12:58 BdST, Updated: 2020-05-29 09:02:46 BdST

লাইভ প্রতিবেদকঃ না ফেরার দেশে চলে গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও শ্রমিক দলের সাবেক সভাপতি জাফরুল হাসান (৭৩) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, সোমবার দুপুর ১২টা ১০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হসপিটালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় দুনিয়ার মায়া ত্যাগ করেন তিনি। এই রাজনীতিক স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ক্যান্সারে আক্রান্ত জাফরুল হাসানের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসার জন্য গত ১৩ মার্চ তাকে এভারকেয়ার হসপিটালে ভর্তি করা হয়েছিল।

জাফরুল হাসানে মেয়ে তিমা হাসানের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানিয়েছেন। শ্রমিক দলের প্রচার সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু হাসপাতালে পরিবারের সাথে আছেন।

জাফরুলের মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, শ্রমিক দলের পক্ষ থেকে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান গভীর শোক প্রকাশ করেছেন।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।