ছাত্রলীগ ও যুবলীগের সংবাদ সম্মেলন, চাঁদাবাজির অভিযোগ প্রত্যাখ্যান


Published: 2020-07-19 20:30:05 BdST, Updated: 2020-09-25 13:01:20 BdST

লাইভ প্রতিবেদক: চাঁদাবাজির অভিযোগ প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছেন ছাত্রলীগ ও যুবলীগে নেতাকর্মীরা। দিনাজপুরের নবাবগঞ্জে খাস মহল হাট ও বাজার ইজারাকে কেন্দ্র করে চাঁদাবাজির সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন। শনিবার ভাদুরিয়া বাজার পরিচালনা কমিটির অফিস কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ৬ নম্বর ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খাদেমুল বাসার প্রিন্স অভিযোগ করে গণমাধ্যমকর্মীদের জানান, এক বছরের জন্য নিলামের মাধ্যমে ভাদুরিয়া হাট ও বাজারের ইজারা পায় স্থানীয় মসজিদ পরিচালনা কমিটি। সেই থেকে মসজিদ কমিটি ভাদুরিয়া বাজারটি পরিচালনা করে আসছে। মসজিদ কমিটির অনুরোধে বাজার পরিচালনায় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ সহযোগিতা করে আসছে।

সম্প্রতি উপজেলা প্রশাসন বাজারের ১৪টি নতুন ও ৪৫টি পুরাতন দোকান ভেঙে দেয়। টাকা নিয়ে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ দোকানগুলো বসিয়েছিল বলে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়। টাকা নেয়ার ঘটনা আদৌ সত্য নয় বলে দাবি করেন নেতারা।

এসময় ৬ নম্বর ভাদুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল বাদশা, যুবলীগের আহ্বায়ক সহিদুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।