করোনামুক্ত হয়েও মারা গেলেন খুলনার সাবেক এমপি নুরুল হক


Published: 2020-07-29 17:02:40 BdST, Updated: 2020-09-25 12:10:14 BdST

লাইভ প্রতিবেদকঃ দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমালেন খুলনা-৬ থেকে তিনবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. নুরুল হক (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (২৯ জুলাই) দুপুর ২ টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নুরুল হকের বড় ছেলে শেখ মনিরুল হক বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেখ মনিরুল হক জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে তার মরদেহ নিজ বাড়ি পাইকগাছায় আনা হবে। সেখানে জানাজা শেষে দাফন সম্পন্ন হবে। বাবা ৯ জুলাই কারোনা আক্রান্ত হন এবং ২৩ জুলাই করোনা মুক্ত হন।

পারিবারিক সূত্রে জানা গছে, তিনি গত ৯ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন। পরে ১০ জুলাই সন্ধ্যায় খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। অবস্থা সঙ্কটাপন্ন হলে ১২ জুলাই তাকে ঢাকা স্থানান্তর করেন চিকিৎসকরা। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই তার নমুনায় করোনা নেগেটিভ এসেছিল। তবে শারিরীক অবস্থান সঙ্কটাপন্ন হওয়ায় তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

দলীয় সূত্রে জানা যায়, নুরুল হক খুলনা-৬ থেকে ১৯৯১, ১৯৯৬ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।