এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা


Published: 2020-08-11 14:41:23 BdST, Updated: 2020-09-25 13:50:16 BdST

লাইভ প্রতিবেদক: সিলেট-২ আসনের এমপি, গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে হামলা হয়েছে। ইটের আঘাতে তার গাড়ির সামনের একটি গ্লাস ভেঙেছে। তবে এমপি ও তার সফরসঙ্গীরা অক্ষত আছেন।

জানা গেছে, সোমবার বিকেলে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। উপজেলা আওয়ামী লীগের দুজন নেতার নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেছেন এমপি মোকাব্বির।

একাধিক সূত্রে আরো জানা যায়, এমপি মোকাব্বির খান এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়ার বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদানের জন্য এমপি মোকাব্বির খান বিশ্বনাথে যান। গাড়িটি উপজেলা পরিষদ এলাকায় পৌঁছালে কিছু লোক হঠাৎ স্লোগান শুরু করে। এ সময় এমপির গাড়ি লক্ষ্য করে একটি ইট ছোড়া হয়। এতে গাড়ির একটি গ্লাস ভেঙেছে।

ওসি জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এমপি মোকাব্বির খান ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়ার মধ্যে বিরোধ চলছে। আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি যোগদান করবেন, এ কথা জেনে উপজেলা চেয়ারম্যান পাশেই আরেকটি শোকসভা আয়োজন করেন। এই শোকসভায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে কয়েকজন এমপির গাড়িতে ঢিল ছুড়েছে।

হামলার ঘটনার পর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করেন এমপি মোকাব্বির। সভায় বক্তব্যকালে এমপি বলেন, ‘উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে আমার গাড়িতে হামলা চালানো হয়েছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে।’

ওই সভায় উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানও এমপির গাড়িতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।


ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।