আজ সারাদেশে বিক্ষোভ করবে ছাত্র অধিকার পরিষদ


Published: 2020-09-22 05:55:56 BdST, Updated: 2020-10-31 02:03:49 BdST

লাইভ প্রতিবেদক: আবারো মাঠ গরম করতে যাচ্ছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। তারা নুরসহ তাদের নেতা-কর্মীদের মুক্তি, তাদের ভাষায় ধর্ষণের মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবীতে বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে ছাত্র অধিকার পরিষদ। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) বিদায়ী সহ-সভাপতি (ভিপি) ও বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক নুরুল হক নুর ও তার অনুসারীদের উপর হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদের অংশ হিসেবে এই বিক্ষোভ।

বেলা ১১টায় কেন্দ্রীয়ভাবে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হবে। একই সময়ে সারাদেশে সকল জেলায় এ কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছে সংগঠনটির নেতারা।

আজ মঙ্গলবার রাত ১২টার পর নুরের ফেসবুক পেজে লাইভে এসে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান খান এ কর্মসূচি ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, ডাকসু ভিপি নুরুল হক নুর ও সহযোদ্ধাদের উপর ধর্ষণের মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে পুলিশের অতর্কিত হামলা ও নির্যাতনের বিরুদ্ধে আজ জাতীয় প্রেসক্লাব এবং সারাদেশে সকাল ১১টায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হবে। এতে সকল ছাত্রদের অংশ গ্রহনের জন্যে অনুরোধ করা হয়।


ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।