মামুনুল হককে ক্যাম্পাস অতিক্রম করতে দিবে না চবি ছাত্রলীগ


Published: 2020-11-27 00:57:28 BdST, Updated: 2021-01-27 12:18:07 BdST

চবি লাইভঃ হেফাজতে ইসলামের নেতা ও বক্তা আল্লামা মামুনুল হককে হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মাহফিলে কোন মতেই যেতে দেওয়া হবে না বলে জানিয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সেক্রেটারি ইকবাল হোসেন টিপু।

সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কিত বক্তব্য দিয়ে সারা বাংলাদেশে আলোচিত হেফাজতের আল্লামা মামুনুল হক।হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাহফিলে আগামীকাল উনার উপস্থিত থাকার কথা।

তবে তাকে কোন মতেই ক্যাম্পাস অতিক্রম করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছে চবি ছাত্রলীগ। তাছাড়া মামুনুল হক কে গ্রেফতারের দাবিতে ২৬ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও কুশপত্তলিকা দাহ করেছে চবি ছাত্রলীগ।

চবি ছাত্রলীগ সেক্রেটারি ইকবাল হোসেন টিপু ক্যাম্পাসলাইভকে জানান,ধর্মীয় উগ্রতা ছড়ানো মৌলবাদী এবং জাতীর পিতা কে নিয়ে বিকৃতিকারী জঙ্গি মামুনুল হক কে কোন অবস্থাতেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অতিক্রম করে হাটহাজারীর মাহফিলে যেতে দেওয়া হবে না।

তিনি বলেন, আমরা আমাদের সর্ব স্তরের কর্মীদের নির্দেশনা দিয়ে রেখেছি।তারা সকাল থেকেই বিশ্ববিদ্যালয় গেইটে অবস্থান নিবে।

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।