দু'পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত


Published: 2021-03-08 17:24:04 BdST, Updated: 2021-04-23 10:54:51 BdST

লাইভ প্রতিবেদক: চট্টগ্রামের বায়েজীদ এলাকায় আধিপত্য বিস্থার দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নিহত ছাত্রলীগ নেতার নাম ইমন রনি (২৬)। তিনি বায়েজীদ বোস্তামি থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

এলাকায় আধিপত্য নিয়ে গত এক বছর সময় ধরে ইমন রনির অনুসারীদের সাথে সোহেল গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে একাধিকবার তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছিল।

জানা গেছে, রোববার রাত ৯টার দিকে ইমন রনি তার অনুসারীদের নিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সোহেল তার অনুসারীদের নিয়ে তাদের ওপর হামলা চালায়। দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে ইমন রাস্তায় পড়ে গেলে তাকে উপর্যুপরি কোপানো হয়।

পরে তার অনুসারীরা সংঘবদ্ধ হয়ে ঘটনাস্থলে এলে সোহেলসহ অনুসারীরা পালিয়ে যায়। পরে ইমনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।