বিজিসিটিইউবিতে আইন বিভাগের শিক্ষার্থীদের ইফতার


Published: 2019-05-21 13:53:29 BdST, Updated: 2019-09-15 19:54:51 BdST

বিজিসিটিইউবি লাইভঃ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ( বিজিসিটিইউবি) এর আইন বিভাগের বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।


সোমবার (২০ মে) আয়োজিত এই ইফতার মাহফিল এ উপস্থিত ছিলেন বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা রুম্মান, প্রভাষক আমিনুল হক সিদ্দিকী ও প্রভাষক মো. রিদুয়ানুল হক।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির কার্যকরী পরিষদ’১৯ এর কার্যনির্বাহী সদস্য ও বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকোট আব্দুল জব্বার ও অ্যাডভোকেট শাহেদ উল আলম সাইমন। বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ল' অ্যালামনাই অ্যাসোসিয়েসনের ( ব্লা) এর বর্তমান কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল রশিদ রাসেল, প্রাক্তন শিক্ষার্থী ও ব্লা'র সাবেক সভাপতি অ্যাডভোকেট সুব্রত শীল রাজু, ব্লা'র সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান রুপু, প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকেট মো.ইয়াছিন, অ্যাডভোকেট উৎপল কান্তি নাথ ও অ্যাডভোকেট লাভলী শীল।

ইফতার মাহফিলে বক্তারা রোজার তাৎপর্য ও শিক্ষা নিয়ে আলোচনা করেন এবং ইফতার মাহফিলের আয়োজকদের ধন্যবাদ ও আইন বিভাগের শিক্ষার্থীদের সবসময় ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

এছাড়া ইফতার মাহফিলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন হতে সহকারী জজ হিসাবে সুপারিশ প্রাপ্ত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী অ্যাডভোকেট লাভলী শীলকে অতিথিবৃন্দ বর্তমান শিক্ষার্থীদের পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করেন।

উক্ত ইফতার মাহফিলে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের আইন বিভাগের প্রায় ৩০০ জন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।


ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।