মানারাত ভার্সিটিতে “লাইফ ম্যানেজমেন্ট” শীর্ষক সেমিনার


Published: 2019-07-28 20:25:48 BdST, Updated: 2019-08-24 10:13:23 BdST

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) “লাইফ ম্যানেজমেন্ট” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, বিজ্ঞানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের প্রফেসর এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য ড. চৌধুরী মাহমুদ হাসান।

মানারাত ইন্টারন্যাশল ইউনিভার্সিটি সোসিয়াল ওয়েলফেয়ার ক্লাব ও মোরাল ইথিকস ক্লাবের উদ্যোগে আয়োজিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া। সেন্টার ফর জেনারেল এডুকেশনের (সিজিইডি) অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও মোরাল অ্যান্ড ইথিকস ক্লাবের মডারেটর ড. আবু আউয়ুব মো. ইব্যাহিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম।

অন্যদের মাঝে আলোচনায় অংশ নেন কুমিল্লা মেডিকেল কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডা. আবু জাফর মো. শহিদুল হক, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. মাহবুব আলম, সোসিয়াল ওয়েলফেয়ার ক্লাবের মডারেটর শেখ হাবিবুর রহমান, মো. নুরুল হুদা রাজিব, আশিকুন নবি প্রমুখ। সেমিনারে বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রী ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।

 

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।