মানরাত ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীদের সাফল্য


Published: 2019-08-05 14:59:25 BdST, Updated: 2019-08-19 20:24:35 BdST

মানরাত লাইভ : “ইয়ুথ সিম্পোজিয়াম, ইউনিটি ফর পিস অ্যান্ড হারমোনি” শীর্ষক এক প্রতিযোগিতায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা দ্বিতীয় রানার আপ হয়েছে। ৩১ জুলাই বুধবার গুলশানের একটি মিলনায়তনে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া প্রতিযোগিতায় সাফল্য পাওয়া মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রতিযোগিতায় সমন্বয়ক হিসেবে ছিলেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক ও উপদেষ্টা মোহাম্মাদ আবুল কালাম আজাদ। এতে অংশ নেয়া মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীরা হলেন, নাছির উদ্দীন জুয়েল, উর্মি বিনতে কুদ্দুস, তাহমিনা হোসাইন বিথি, সাব্বির আহমাদ রায়ান, মেহবুবা হাসান লামইয়া।

এর মধ্যে সাব্বির আহমেদ রায়ান পিস অ্যাম্বাসিডর হিসেবে নির্বাচিত হন ও প্রাইজ মানি হিসেবে ত্রিশ হাজার টাকা জিতে নেন। প্রতিযোগিতায় ২৫টি বিশ্ববিদ্যালয় অংশ নেয়।

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।