চীনের বৃত্তি পাওয়ায় মানারাত ভার্সিটির দুই শিক্ষককে সংবর্ধনা


Published: 2019-08-21 19:14:27 BdST, Updated: 2019-09-16 22:03:36 BdST

মানারাত লাইভ: চীন সরকারের দেয়া বৃত্তির আওতায় পিএইচডি ডিগ্রি অর্জনের সুযোগ পাওয়া দুই শিক্ষককে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে ওই দুই শিক্ষককে সম্মাননা ক্রেস্ট দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

ওই দুই শিক্ষক হলেন ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী প্রফেসর শেখ হাবিবুর রহমান ও মো. জাহিদুল ইসলাম। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসেইন খান, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর এম. হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম, কন্ট্রোলার অব এক্সামিনিশনস ও পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এ.এইচ.এম আবু সায়ীদ, হিসাব বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. জসিম উদ্দীন-সহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।

প্রসঙ্গত, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শেখ হাবিবুর রহমান ও মো. জাহিদুল ইসলাম দু’জনেই চীন সরকারের উচ্চ শিক্ষা বৃত্তির আওতায় ইউনিভার্সিটি অব ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড ইকোনোমিকস,চীন-এ পিএচডি ডিগ্রি অর্জন করার সুযোগ পেয়েছেন। সংবর্ধনা অনুষ্ঠানে তাদের সফলতা কামনা করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।