কানাডিয়ান ভার্সিটিতে ‘জাতীয় শোক দিবস পালন’


Published: 2019-08-26 17:52:40 BdST, Updated: 2019-12-13 12:01:40 BdST

লাইভ প্রতিবেদক: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর উদ্দ্যেগে রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে এক আলোচনা সভা আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘আত্মজীবনী’র বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্কুল অব বিজনেসের ভার্চুয়াল ডীন এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রফেসর এমিরেটাস ড. আতিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজ প্রধান উপদেষ্টা প্রফেসর এম. এ. আরাফাত। অনুষ্ঠানে শেখ মোজাফফর হোসেনের স্বাগত বক্তব্য রাখেন। এসময় আলোচনা সভার সভাপতিত্ব করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজের এ্যাডভাইজার এবং ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. নজরুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত রেজিষ্টার প্রফেসর মো. লাতিফুল খাবির, বিজনেস স্কুলের প্রধান ও এ্যাসোসিয়েট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান, আন্তজার্তিক সম্পর্ক ও এমবিএ/ইএমবিএ প্রোগ্রামের পরিচালক ড. মামুন আল বশির, সিইউবির সায়েন্স অ্যন্ড ইঞ্জিনিয়ারিং স্কুলের ডিন ও ইইই বিভাগের প্রধান ড. মো: শাহরুখ আদনান খান, ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের প্রধান ড. নুরুল ইসলাম বাবুল এবং অন্যান্য ছাত্রছাত্রীবৃন্দ।

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।