ফ্ল্যাটে গার্লফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র!


Published: 2019-09-05 21:35:22 BdST, Updated: 2019-09-16 22:51:00 BdST

নারায়ণগঞ্জ লাইভ: ফ্ল্যাটে গার্লফ্রেন্ডের সঙ্গে রুম ডেটিংয়ে গিয়ে ধরা খেয়েছেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র। ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে আটক করা হয়েছে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা এক আওয়ামী লীগ নেতার ছেলে। দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছিলেন তিনি। বৃহস্পতিবার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম সাত্তারের ছেলে রবিউল ইসলাম ধিরাজকে স্থানীয় হেরিটেজ স্কুলের দশম শ্রেণির ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় একটি ফ্ল্যাট বাসায় আটক করে এলাকাবাসী। পরে থানায় সংবাদ দিলে পুলিশ গিয়ে তাদের নিয়ে আসে। আটক রবিউল ইসলাম ধিরাজ রাজধানী ধানমন্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

ওসি আরো জানান, এ ঘটনায় ছেলে ও মেয়ের পক্ষ থানায় এসে জানিয়েছে তারা পারিবারিকভাবে বিষয়টি আপোষের চেষ্টা করছে। তবে মেয়ের পক্ষ থেকে অভিযোগ দিলে আমরা সেই সাপেক্ষে ব্যবস্থা নেব।

থানায় এসে স্কুল ছাত্রীর মা সাংবাদিকদের জানান, তারা কোনো অভিযোগ করবেন না। ছেলে ও মেয়ে রাজি থাকলে তাদের বিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে বলেও উলে­খ করেন তিনি।


ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।