ফুঁসে উঠেছে আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়


Published: 2019-10-30 16:40:03 BdST, Updated: 2019-11-18 02:29:02 BdST

লাইভ প্রতিবেদক: টানা তৃতীয় দিনের মতো আন্দোলন চালিয়ে চাচ্ছেন আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ভিসির পদত্যাগসহ ৯ দফা দাবিতে রাজপথে নেমেছেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে ক্যাম্পাসে তারা অবস্থান কর্মসূচি পালন করছেন।

বুধবার সকালে শিক্ষার্থীরা ক্যাম্পাসে সমাবেত হয়ে ভিসির পদত্যগের দাবিতে বিক্ষোভ শুরু করেন। এসময় শিক্ষার্থীদের নানা স্লোগানে উত্তাল হয়ে ওঠে ক্যাম্পাস।

আগামী ২ নভেম্বর ভর্তি পরীক্ষা স্থগিত করা হবে বলে জানিয়ে আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত একাডেমি ও প্রশাসনিক সকল কার্যক্রম বন্ধ থাকবে। প্রশাসনিক সকল দায়িত্ব থেকে তাকে (ভিসি) না সরানো পর্যন্ত এ আন্দোলন অব্যাহত থাকবে। বুধবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত তারা বিভিন্ন কর্মসূচি পালন করবেন।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক ভবনসহ বিভিন্ন স্থানে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। ৯ দফা দাবি আদায় ছাড়া শিক্ষার্থীরা সকল ক্লাস-পরীক্ষা বর্জন ও ভর্তি পরীক্ষা স্থগিত রাখা হবে। পাশাপাশি ক্লাস রুম ও প্রশাসনিক ভবনে তালা ঝুলবে।


ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।