সড়কে প্রাণ গেল বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্রের!


Published: 2019-12-15 06:32:43 BdST, Updated: 2020-08-07 20:54:16 BdST

লাইভ প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় একের পর এক প্রাণ যাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থীর। এবার মারা গেলে আরেক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্রের। ঢাকার ধামরাইয়ে মাইক্রোবাসের চাপায় নিহত হয়েছেন শাহিনুর ইসলাম নামে বিশ্ববিদ্যালয়ের ছাত্র। মোটরসাইকেলযোগে পরীক্ষা দিতে ক্যাম্পাসে আসছিলেন। শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার দি একমি ল্যাবরেটরিজের ৫নং গেইটের সমানে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত শাহিনুর ইসলাম কুষ্টিয়া জেলার মিরপুর থানার বহুলবারিয়া গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে। তিনি ইউরিপিয়ান ইউনিভার্সিটির ছাত্র ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছে, শাহিনুর ইসলাম ধামরাইয়ের বারবাড়িয়া থেকে মোটরসাইকেল যোগে ইউরোপিয়ান ইউনিভার্সিটি ঢাকায় পরীক্ষা দিতে যাচ্ছিলেন, পথিমধ্যে ঢুলিভিটা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক আবু সিদ্দিক জানান, আমরা লাশটি উদ্ধার করেছি। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মাইক্রোবাস ও ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।