ইউআইইউতে শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত


Published: 2020-01-18 18:00:09 BdST, Updated: 2020-02-21 02:26:20 BdST

ইউআইইউ লাইভ: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) স্প্রীং-২০২০ এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস, স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ও স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোস্যাল সাইন্সেসেদর সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন। ইউআইইউ ভিসি প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি নবীন শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের স্বাগত জানিয়ে তাঁর বক্তবে বলেন, মানসম্মত শিক্ষা প্রদান করা ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রধান কাজ। তিনি আরও বলেন চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনায় আরও মনোযোগী হওয়া দরকার।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান এবং প্রকৌশল বিভাগের প্রফেসর ড. হাসান সারওয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর ড. হাসনান আহমেদ, রেজিস্টার, ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ এবং পরিচালক স্টুডেট অ্যাফেয়ার্স।

অনুষ্ঠানে ট্রেজারার, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, কর্মকর্তাবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।