নর্দার্ন ভার্সিটির নতুন প্রো-ভিসি হলেন নজরুল ইসলাম


Published: 2020-10-03 18:41:46 BdST, Updated: 2020-12-05 14:03:36 BdST

এনইউ লাইভ: প্রফেসর ড. নজরুল ইসলাম নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের নতুন প্রো-ভিসি হিসেবে যোগদান করেছেন। শনিবার যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন নবনিযুক্ত প্রো-ভিসিকে ফুলেল শুভেচ্ছা জানান।

নর্দার্ন ভর্সিটিতে যোগদানের পূর্বে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন ড. নজরুল ইসলাম। সর্বশেষ তিনি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রো-ভিসি ও বিজনেস স্কুলের ডিন হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থা ও শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক, গবেষক ও প্রশাসনিক কর্মকর্তা হিসেবে আস্থার সঙ্গে দীর্ঘসময় দায়িত্বপালন করেছেন।

দেশের একজন বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক হিসেবে তিনি কাজ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়, ব্র্যাক, নর্থ-সাউথ, ইস্ট-ওয়েস্ট এবং ইস্টার্ন ইউনিভার্সিটিতে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নর্দার্ন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ইকরামুল ইসলাম, আইটি ডিরেক্টর সাদ আল জাবির আবদুল্লাহ, ডিন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, প্রফেসর ও কর্মকর্তারা।


ঢাকা, ০৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।