ইউআইইউতে ‘অন্ট্রারপ্রেনার’স ডায়েরী’ শীর্ষক ওয়েবিনার


Published: 2021-01-10 18:44:44 BdST, Updated: 2021-01-25 19:16:13 BdST

ইউআইইউ লাইভঃ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার এবং ইউআইইউ অন্ট্রারপ্রেনার ডেভলাপমেন্ট ফোরাম (ইডিএফ) -এর যৌথ উদ্যোগে ‘অন্ট্রারপ্রেনার’স ডায়েরী’ শিরোনামে ওয়েবিনার প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠান আজ শনিবার (০৯ জানুয়ারি ২০২১) সন্ধ্যা ৭:০০ টায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। অতিথি স্পিকার হিসাবে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মাঈনুউদ্দিন হাসান রশিদ, ইপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল-মামুন এবং প্রেনিউয়র ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক আরিফ নিজামী।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউআইইউর উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মোফিজুর রহমান এবং মেন্টর হিসাবে উপস্থিত ছিলেন ইউআইইউর ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টারের পরিচালক মনজুরুল হক খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- আমাদের চাকুরির প্রচলিত মানসিকতা থেকে বের হয়ে, একজন উদ্যোক্তা হয়ে দেশ ও সমাজের উন্নতির জন্য কাজ করতে হবে। আমাদের দেশে, বিশ্বের অন্যান্য দেশের মতো, আমাদের আত্ম-চিন্তা, স্ব-আবিষ্কার এবং সৃজনশীলতা বিকাশে মনোনিবেশ করা দরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, কর্মকর্তাবৃন্দ এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।