সৈকতে নেমে প্রাণ হারালেন ব্রাক বিশ্ববিদ্যালয়ের ছাত্র তৌফিক


Published: 2021-09-08 16:23:21 BdST, Updated: 2021-09-18 08:26:55 BdST

লাইভ প্রতিবেদক: কক্সবাজার সমুদ্র সৈকতে নেমেছিলেন গোসল করার জন্য। তবে আর উঠে আসা হলো না প্রাণ নিয়ে। গোসল করতে নেমে ভেসে গেলেন তিন বন্ধু। সেখান থেকে দুইজনকে জীবিত উদ্ধার করা গেলেও প্রাণ হারিয়েছেন তৌফিক মকবুল (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সৈকতের সী-গাল পয়েন্টে ওই ঘটনা ঘটে। জানা গেছে, সাগর জলের নির্মমতার শিকার তৌফিক মকবুল (২৩) ঢাকার শ্যামলীর আদাবর এলাকার বাসিন্দা নুরুল আমিনের ছেলে এবং ব্রাক ইউনিভার্সিটির কম্পিউটার ইন্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বীচ ম্যানেজমেন্ট কমিটি জানায়, বুধবার তিন বন্ধু মিলে সাগরে গোসল করতে নামলে তারা ভাটার টানে ভেসে যায়। পরে লাইফগার্ডের সদস্যরা তিনজনকেই উদ্ধার করে।

তৌফিকের বন্ধু সাদমান সাকিব বলেন, তৌফিককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ট্যুরিষ্ট পুলিশ কক্সবাজারের এসপি জিল্লুর রহমান জানান, তিন বন্ধু ভেসে গিয়েছিল তাদের মধ্যে একজন মারা গেছেন। এছাড়া ঢাকার মোহাম্মদপুরের মৃত সাজিদুল করিমের ছেলে সোয়াদ আহমদ ইয়াছিন (২২) অসুস্থ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম বলেন, বর্তমানে তৌফিকের মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দ্রুতই তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।