বেরোবিতে নতুন প্রভোস্ট ও সহকারী প্রভোস্টের পরিচিতি সভা


Published: 2019-09-09 21:08:47 BdST, Updated: 2019-09-16 20:27:24 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্বিদ্যালয়, রংপুর এর শহীদ মুখতার ইলাহী হল-এ দায়িত্বপ্রাপ্ত নতুন প্রভোস্ট (চলতি দায়িত্ব) বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (ড. তুহিন ওয়াদুদ) এবং সহকারী প্রভোস্ট এর দায়িত্বপ্রাপ্ত ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক মোঃ ইউসুফকে বরণ করে নিয়েছেন হলটির প্রভোস্টবডির শিক্ষকবৃন্দ। সোমবার বিকেলে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে নতুন প্রভোস্ট এবং সহকারী প্রভোস্টকে বরণ করে নেওয়া হয়।

নতুন প্রভোস্ট এবং সহকারী প্রভোস্টকে ফুল দিয়ে অভিনন্দন জানানোর পরে হলটির প্রভোস্টবডির সদস্যবৃন্দের মধ্যে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রভোস্টবডির সদস্যবৃন্দ হলটির সার্বিক বিষয়ে আলোচনা করেন এবং হলটিতে প্রয়োজনীয় বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করেন। এ সময় হলটির সহকারী প্রভোস্টবৃন্দের মধ্যে মোঃ আমিনুল ইসলাম, মোঃ শামীম হোসেন এবং কর্মকর্তা মোঃ রেজাউল ইসলামসহ কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এক শুভেচ্ছা বার্তায় বলেন, দায়িত্বপ্রাপ্ত নতুন প্রভোস্ট একজন অভিজ্ঞ হল প্রশাসক, তিনি এর আগেও একটি হল-এ প্রভোস্টের দায়িত্ব পালন করেছেন। তিনি তাঁর নিষ্ঠা এবং অভিজ্ঞতা দিয়ে শহীদ মুখতার ইলাহী হল-এ দায়িত্ব পালন করবেন। প্রভোস্টবডির সদস্যবৃন্দকে সাথে নিয়ে হল-এর সার্বিক কর্মকান্ড পরিচালনা করবেন বলেও আশা প্রকাশ করেন বেরোবি ভাইস-চ্যান্সেলর।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক আদেশে প্রভোস্ট (চলতি দায়িত্ব) কে নিয়োগ প্রদান করেন। অফিস আদেশ প্রাপ্তির পর নতুন প্রভোস্ট হিসেবে হলটিতে ড. তুহিন ওয়াদুদ আজই যোগদান করেন। এর আগে গত ২৯ আগস্ট ইতিহাস ও প্রত্নত্ত্ব বিভাগের প্রভাষক মোঃ ইউসুফকে শহীদ মুখতার ইলাহী হল-এর নতুন সহকারী প্রভোস্টের দায়িত্ব প্রদান করা হয়।

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।