বেরোবি এবং পুন্ড্র বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তি


Published: 2019-09-11 19:40:23 BdST, Updated: 2019-09-16 20:04:41 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এবং পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি-এর মধ্যে সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে। বুধবার বিকেলে এক আনুষ্ঠানিক পরিবেশে বগুড়ায় পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র স্থায়ী ক্যাম্পাসে এই চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিকভাবে এই সমঝোতা চুক্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এবং পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি এর পক্ষে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কে. এম. আজাদ-উদ-দৌলা চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় পুন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি-এর বোর্ড অব ট্রাস্টি’র সহ-সভাপতি প্রফেসর ড. হোসনে আরা বেগম, ট্রেজারার প্রফেসর রফিকুল ইসলাম, কন্ট্রোলার প্রফেসর ড. আনসার আলী তালুকদার, টিএমএসএস’র উপ-নির্বাহী পরিচালক ড. মতিউর রহমান, বেরোবির চীনা এম.ফিল গবেষক লি মেই, বেরোবির প্রভাষক ইমরানা বারী, মো: সারোয়ার আহমাদ, ফাহিমুল কাদের সিদ্দিকী, সহিবুর, মনিরুল ইসলাম, মেহনাজ আব্বাসী বাঁধন, ফারজানা জান্নাত তশী, মুজাহিদুল ইসলাম, সানজিদ ইসলাম খান, এবিএম নুরুল্লাহ, মো: শামীম হোসেনসহ দুই বিশ^বিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।