বশেমুরবিপ্রবি প্রক্টর আশিকুজ্জামানের পদত্যাগ


Published: 2019-10-10 22:05:00 BdST, Updated: 2019-10-18 14:41:11 BdST

বশেমুরবিপ্রবি লাইভঃ শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো: নূরউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রক্টর পদত্যাগপত্র রেজিস্ট্রার অফিসে জমা দিয়েছেন।

পদত্যাগ কেন করলেন, এমন প্রশ্নের জবাবে আশিকুজ্জামান ভূঁইয়া জানান, শারীরিক অসুস্থতার কারণে প্রক্টর পদ থেকে পদত্যাগের জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছি।

এদিকে আন্দোলনের শুরু থেকে অসুস্থতার কারণ দেখিয়ে ছুটিতে চলে যান সদ্য বিদায়ী প্রক্টর আশিকুজ্জামান ভূঁইয়া এবং বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম শুরু হলে তিনি পদত্যাগপত্র জমা দিয়ে প্রক্টর পদ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয়টির সাবেক উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের পদত্যাগের দাবিতে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা। টানা ১২ দিন আন্দোলনের প্রেক্ষিতে গত ৩০ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দেন ভিসি নাসির।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।