মাদকের টাকা ভাগাভাগি, জাবি ছাত্রলীগের ২ কর্মী আটক!


Published: 2019-10-11 02:20:03 BdST, Updated: 2019-10-18 15:18:46 BdST

জাবি লাইভ : মাদকের টাকা নিয়ে ভাগাভাগির জেরে এবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই কর্মী পুলিশের হাতে আটক হয়েছেন। এসময় স্থানীয় এক যুকককেও মাদক সংশ্লিষ্টতার অভিযোগে আটক করা হয়। যদিও পরে পুলিশ দেনদরবার শেষে তাদের ছেড়ে দিয়েছে। বুধবার মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে। তবে আটকের বিষয়টি অস্বীকার করেছে পুলিশ। যদিও বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি স্বীকার করে নেয়া হয়েছে।

আটকরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী আজিমুসশান নওরোজ প্রণয় ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী বিপ্লব হোসাইন। তারা বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী। আটককৃত অপরজন অনিক বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকার থাকেন। তবে মাদক কারবারের মূল হোতা মাহমুদুল হাসান ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয় বলে জানা গেছে। মাহামুদুল হাসানই আটক হওয়া ওই দুই শিক্ষার্থীকে ডেকেছিলেন।

ছাত্রলীগ ও প্রক্টরিয়াল বডির সূত্রে জানা যায়, বুধবার রাত ১২ টার দিকে মাহমুদুল হাসান ও অনিক মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কে ঝামেলা করেন। এ সময় পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে। পরে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে প্রক্টরের জিম্মায় ও বহিরাগত ওই যুবককে পরিবারের জিম্মায় রাখা হয়।

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রক্টর আ. স. ম ফিরোজ-উল-হাসান বলেন, পুলিশ প্রক্টরিয়াল টিমের কাছে দুই শিক্ষার্থীকে হস্তান্তর করে। আর ওই যুবককে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।