শ্রমিকদের আন্দোলনের সমর্থনে শাবি শিক্ষার্থীদের মানববন্ধন


Published: 2019-12-14 20:17:41 BdST, Updated: 2020-01-25 01:56:19 BdST

শাবি লাইভ: রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকদের মজুরি কমিশন বাস্তবায়ন ও বকেয়া পরিশোধসহ ১১ দফা দাবিতে চলমান আন্দোলনের সঙ্গে একাত্মতা পোষণ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শনিবার ক্যাম্পাসে মানববন্ধন, অবস্থান ও মৌন মিছিল কর্মসূচির মাধ্যমে পাটকল শ্রমিকদের আন্দোলনে সংহতি প্রকাশ করেন শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা একটি মৌন মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে অবস্থান নেন এবং সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন। এতে বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

অংশগ্রহণকারীরা ‘পাটকল শ্রমিকের বকেয়া বেতনসহ ১১ দফা মেনে নাও’, ‘অনশনে শ্রমিকের মৃত্যু রাষ্ট্রীয় হত্যাকাণ্ড, বিচার চাই’ স্লোগান সংবলিত প্ল্যাকার্ড বহন করেন। সমাবেশে বক্তব্য রাখেন, রসায়ন বিভাগের শিক্ষার্থী তৌহিদুজ্জামান জুয়েল, পদার্থবিজ্ঞান তানভীর আকন্দ ও শাহরিয়ার আবেদীন প্রমুখ।


ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।