বাকৃবি অফিসার পরিষদ নির্বাচন ৯ ফেব্রুয়ারি


Published: 2020-01-22 13:03:28 BdST, Updated: 2020-02-24 04:25:54 BdST

বাকৃবি লাইভঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) অফিসার পরিষদের ২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ৯ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় ক্লাব ভবনে অনুষ্ঠিত হবে।

অফিসার পরিষদ নির্বাচন কমিশন ২০২০ গত মঙ্গলবার নির্বাচনী তফসিল ঘোষনা করেন। তফসিল অনুযায়ী সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, কোষাধ্যক্ষ, দফতর ও প্রচার সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক, মহিলা সম্পাদিকা এবং সদস্য- ৬ জন সহ মোট ১৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের খসড়া ভোটার তালিকা বুধবার এবং চূড়ান্ত ভোটার তালিকা সোমবার বিকাল ৫ টার মধ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

২ ফেব্রুয়ারি দুপুর ১২ টার মধ্যে প্রধান নির্বাচন কমিশনার এর নিকট মনোনয়নপত্র দাখিল এবং ৩ ফেব্রুয়ারি বিকাল ৫ টার মধ্যে প্রার্থী/প্রার্থীদের বৈধ তালিকা অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

৪ ফেব্রুয়ারি দুপুর ১২টা ৩০মিনিটের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার এর নিকট স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত আবেদনক্রমে মনোনয়নপত্র প্রত্যাহার এবং ৪ ফেব্রুয়ারি বিকাল ৫ টার
মধ্যে মনোনীত প্রার্থীদের চূড়ান্ত ও বৈধ তালিকা অফিসার পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

অফিসার পরিষদ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মোঃ অলিউল্লাহ, এডিশনাল রেজিষ্ট্রার, সংস্থাপন শাখা-২ এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন কৃষিবিদ মুহাম্মদ এনামুল হক, এডিশনাল চীফ ইঞ্জিনিয়ার, প্রকৌশল শাখা, তালুকদার শামীম ওয়াহিদ, ডেপুটি রেজিস্ট্রার (আইন), সংস্থাপন শাখা, মোঃ নজমুল ইসলাম, উপ-প্রাধান নিরাপত্তা কর্মকর্তা, নিরাপত্তা শাখা এবং কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, উপ-পরিচালক, জনসংযোগ ও প্রকাশনা।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।