ঈদের রাতে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রের রহস্যজনক মৃত্যু!


Published: 2020-05-26 15:00:28 BdST, Updated: 2020-07-06 19:28:50 BdST

পাবনা লাইভ : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক ছাত্রের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে। আরিফুল ইসলাম আলভী নামে ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে পড়াশোনা করতেন। তার গ্রামের বাড়ি রাজশাহীতে। তিনি আত্মহত্যা করেছেন নাকি বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে এনিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে। ঈদের দিন রাতে তিনি মারা গেছেন। সোমবার (২৫ মে) রাতে পাবনার কাশিনাথপুরে তার লাশ উদ্ধার করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্র জানান,মঙ্গলবার সকালে আলভীর মারা যাওয়ার বিষয়টি শুনেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে শুনেছি। আবার কেউ কেউ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার কথাও বলছেন।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর প্রদীপ কুমার সরকার বলেন, বিভাগের এক শিক্ষার্থীর কাছ থেকে বিষয়টি শুনলাম। ওই শিক্ষার্থী গভীর রাতে কোন এক সময় বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।