বুধবার খুলছে ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যালয়ের ৪ দপ্তর


Published: 2020-06-02 20:25:59 BdST, Updated: 2020-07-16 00:26:31 BdST

ববি লাইভঃ প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সরকারঘোষিত সাধারণ ছুটি শেষ। এমন অবস্থায় বুধবার থেকে আবার চালু হবে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশনার আলোকে ওই দিন থেকে শুধু প্রশাসনিক কার্যক্রম চালু করা হবে। রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মুহসিন উদ্দীন স্বাক্ষরিত নোটিশে এ সিদ্ধান্ত জানানো হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, ভিসি ও রেজিস্ট্রার কার্যালয়, অর্থ-হিসাব এবং প্রকৌশল শাখা বুধবার থেকে সীমিত পরিসরে খোলা হবে। এসব দপ্তরে কর্মরতদের অফিসে যাওয়া-আসার ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল থেকে নির্দিষ্ট যানবাহনের ব্যবস্থা করা হবে।

নো‌টিশে উল্লেখ করা হয়, এসব দপ্তরে কর্মরতদের অবশ্যই মাস্ক ব‌্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে কাজকর্ম করতে হবে। এছাড়া কারো করোনার উপসর্গ (জ্বর-সর্দি-কাশি প্রভৃতি) থাকলে দপ্তর প্রধানের সঙ্গে আলাপ করে অফিসে যাওয়া থেকে বিরত থাকতে হবে।

অফিস কার্যক্রম সীমিত পরিসরে শুরু হলেও পূর্ণ শিক্ষা কার্যক্রম এখনই চালু করার কোনো সম্ভাবনা নেই বলেও নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে।

ঢাকা, ০২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।