বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে এমপি বাবু'র খাদ্য সামগ্রী বিতরণ


Published: 2020-06-03 22:26:14 BdST, Updated: 2020-07-02 21:22:31 BdST

খুলনা লাইভ: খুলনার কয়রা উপজেলায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেন খুলনা-৬ আসনের এমপি আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পড়ুয়া শিক্ষার্থী এবং ছাত্রলীগের আয়োজনে গত সোমবার সকাল ১০টায় কয়রা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ঘূর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত কয়রায় বসবাসরত বশেমুরবিপ্রবি ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতিতে শতাধিক শিক্ষার্থীদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এমপি আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধুর নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সত্যিই বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত।

উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির সংকটময় মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা শামীম সরকার, ভাইস প্রিন্সিপাল নজরুল ইসলাম, খুলনা মহানগর ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সম্রাট বিশ্বাস, বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক মো. ইকবাল হোসেন, কনজুমার ইয়ুথ অব বাংলাদেশ।

বশেমুরবিপ্রবির সভাপতি তারিক লিটু, কয়রা উপজেলায় ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুসহ বিশ্ববিদ্যালয়ের খুলনা জেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়াও বিশ্ববিদ্যালয় ও কয়রা উপজেলার ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।