এবার ডায়রিয়ায় মারা গেলেন বাকৃবির আরেক ছাত্র!


Published: 2020-07-13 15:21:03 BdST, Updated: 2020-08-10 21:13:43 BdST

বাকৃবি লাইভঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আরেক ছাত্রের মৃত্যু হয়েছে। মাৎস্যবিজ্ঞান অনুষদে অধ্যয়নরত দ্বিতীয় বর্ষের আবদুল্লাহ ফাইয়াজ। রোববার (১৩ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে মারা যান। তিনি ডায়রিয়াজনিত রোগে ভুগছিলেন।

এর আগে মাকে বাঁচাতে গিয়ে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল-আমিন ইসলাম মিথুন মারা যান বিদ্যুৎস্পৃষ্টে। মানিকগঞ্জে রোববার সকাল ১০ টায় বোনের বাসায় তিনি মারা যান।

এদিকে একই দিন রাতে মারা যান একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবদুল্লাহ ফাইয়াজ। ওই ছাত্রের বাবা আখতারুল হক মুঠোফোনে জানান, কিছুদিন যাবৎ ডায়রিয়া জনিত রোগে ভূগছিল আমার ছেলে।

গতকাল (সোমবার) দিবাগত রাত ৩টার দিকে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার উদ্দেশ্যে রওনা করা হয় এবং ল্যাব এইড হাসপাতালে ভর্তি করানো হয়। এর প্রায় আধ ঘন্টা পরেই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ফাইয়াজ বাকৃবির বঙ্গবন্ধু শেখ মুজিব হলের আবাসিক ছাত্র ছিলেন।

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।