নজরুল বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হলে নতুন হাউজ টিউটর নিয়োগ


Published: 2020-09-22 20:17:29 BdST, Updated: 2020-10-23 05:01:52 BdST

জাককানইবি লাইভঃ ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)- এর অগ্নিবীণা ছাত্র হলে নতুন হাউজ টিউটর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিসির অনুমতিক্রমে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অগ্নিবীণা হলে নতুন নিয়োগ পাওয়া হাউজ টিউটর হলেন বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ অলি উল্লাহ। আগামী দুই বছরের জন্য তিনি অগ্নিবীণা হলের হাউজ টিউটর হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর জানান, মোঃ অলি উল্লাহকে অগ্নিবীণা হলের হাউজ টিউটর হিসেবে নিয়োগের জন্য চিঠি দেওয়া হয়েছে। যোগদানের তারিখ হতে আগামী দুই বছর তিনি এই দায়িত্ব পালন করবেন এবং বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।