না ফেরার দেশে চলে গেলেন ঢাবি জিয়া হলের ভিপি শাকিল


Published: 2020-09-23 23:48:46 BdST, Updated: 2020-11-01 06:21:44 BdST

ঢাবি লাইভ: না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জিয়া হলের ভিপি শাকিল। জানা গেছে হৃদরোগ ও মস্তিষ্কের জটিলতার সাথে দীর্ঘ দুই মাস লড়াই করে মৃত্যুর কাছে হার মানলেন তিনি। ঢাবি মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল সংসদের সহ-সভাপতি (ভিপি) শরীফুল ইসলাম শাকিল (২৬)।

২৩ সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুর খবর নিশ্চিত করেন মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জিয়া রহমান। তিনি বলেন, দীর্ঘদিন হৃদরোগ আর মস্তিষ্কের জটিলতায় ভুগে আজ সন্ধ্যার দিকে শাকিল শেষ নিশ্বাস ত্যাগ করে।

তার মৃত্যু আমাদের জন্য খুবই দুঃখজনক। আমরা গভীরভাবে শোকাহত। এর আগেও আমরা আমাদের হল সংসদের আরেকজনকে অকালে হারিয়েছি। ভিপি শরীফুল ইসলাম শাকিলের বাড়ি পাবনা জেলার সদর উপজেলায়।

২০১৩-১৪ সেশনের সমাজবিজ্ঞান বিভাগের এ শিক্ষার্থী গত ২৮ আগস্ট থেকে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। শাকিলের হার্ট ও মস্তিস্কের জটিলতা ছিল।

হল সংসদের সভাপতি ও প্রাধ্যক্ষ অধ্যাপক জিয়া রহমান বলেন, বিষয়টি দু:খজনক। আমরা এই সংবাদ শুনে খুবই মর্মাহত।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।