বিইউ রেডিও'র সভাপতি শোয়েব, সম্পাদক শান্তা


Published: 2021-08-01 12:03:13 BdST, Updated: 2021-09-20 19:20:21 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের একমাত্র বেতার ভিত্তিক সংগঠন বিইউ রেডিও'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সাইদুজ্জামান শোয়েব এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শান্তা আক্তার।

শনিবার (৩১ জুলাই) রাত নয়টায় বিইউ রেডিও'র প্রতিষ্ঠাতা আবু ওবায়দা সহ-প্রতিষ্ঠাতা মোঃ ফাহিম প্রতিষ্ঠাতা সদস্য বাহাউদ্দীন আবীর এবং পর্যবেক্ষণ টীমের প্রধান আসাদুজ্জামান ইদ্রিস সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি সারা ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, হেড অফ পাবলিক রিলেশন তামিমা হোসাইন তমা, হেড অফ প্রোগ্রাম মাসুম ব্যাপারী, হেড অফ ব্রডকাস্টিং সাকিব শাহরিয়ার ফারদিন, হেড অফ গ্রাফিক্স আব্দুল হাফিজ তামিম,হেড অফ ভিডিও এডিটিং সাদিকা রহমান সাতু, হেড অফ প্রমোশন ইউসুফ আলম সজীব, ট্রেজারার হিসেবে আছেন আলভী অহনা। হেড অফ টেকনিক্যাল ও অফিস সেক্রেটারি হিসেবে আছেন যথাক্রমে গাজী আবু রায়হান ও মোঃ সাকিব মাহমুদ।

বিইউ রেডিও'র প্রতিষ্ঠাতা আবু ওবায়দা ক্যাম্পাসলাইভকে জানান, নতুন দায়িত্ব পাওয়া মানে নতুন ভাবে কাজ শুরু করা ও নতুন নেতৃত্ব উঠে আসা। আশা করছি বর্তমান কমিটির মাধ্যমে বিউ রেডিও'র নাম দেশব্যাপী ছড়িয়ে পড়বে এবং তারাও নিজেদের স্কিলফুল হিসেবে গড়ে তুলতে পারবে। এছাড়াও তিনি বিইউ রেডিও এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীর সাফল্য কামনা করেন।

নবনির্বাচিত সভাপতি সাইদুজ্জামান শোয়েব ক্যাম্পাসলাইভকে বলেন, বিইউ রেডিও আমাদের এক আবেগের জায়গা।আমরা সবসময়ই চেয়েছি আমাদের ক্যাম্পাসকে তুলে ধরতে সবার সামনে। তারই ধারাবাহিকতায় সেই ছোট্ট থেকে শুরু করে আজ এ পর্যন্ত এসেছে অত্যন্ত সফলতার সাথে। যেহেতু আমাকে এত বড় একটি দায়িত্ব দিয়েছে বিইউ রেডিও। আশা করি এই কমিটির সকলকে সাথে নিয়ে সামনে এই রেডিও আরো অনেক দূর এগিয়ে যাবে সেটাই প্রত্যাশা।

ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।