শিক্ষিকাকে বাঁচিয়ে না ফেরার দেশে বিশ্ববিদ্যালয় শিক্ষক


Published: 2019-07-29 12:01:38 BdST, Updated: 2019-08-17 18:33:51 BdST

নাটোর লাইভ : পানিতে ডুবে যাওয়া শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোখলেছুর রহমান। ঘটনার দুইদিন পর তার লাশ ভেসে উঠেছে। সোমবার সকালে নাটোরের হালতিবিলের নলডাঙ্গা উপজেলার মোষমারী রেল ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোখলেছুর রহমান রাজশাহীর নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষকতা করতেন।

নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, হালতি গ্রামের মানুষ নৌকায় মাধনগর যাওয়ার সময় মোষমারী রেল ব্রিজের কাছে মৃতদেহ ভাসতে দেখেন। তারা কাছে গিয়ে বিষয়টি নিশ্চিত হওয়ার পর পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ভাসমান মৃতদেহটি গত শনিবার নিখোঁজ শিক্ষক মোখলেছুর রহমানের বলে নিশ্চিত করেন তিনি।

উল্লেখ্য, শনিবার নলডাঙ্গার হালতিবিলে নৌকা ভ্রমণের সময় প্রাপ্তি সাহা নামের এক শিক্ষিকা নৌকা থেকে পড়ে যান। তাকে বাঁচাতে গিয়ে নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষক মোখলেছুর রহমান পানিতে তলিয়ে যান। প্রাপ্তি সাহাকে উদ্ধার করা গেলেও মোখলেছুর রহমান নিখোঁজ ছিলেন। পরে রাজশাহী থেকে ডুবুরি দল এসে তৎপরতা চালালেও শিক্ষক মোখলেছুর রহমানকে উদ্ধার করতে পারেনি। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।