ডেঙ্গু তাড়াতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের অভিযান


Published: 2019-08-02 01:17:01 BdST, Updated: 2019-08-17 18:57:41 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে ডেঙ্গু মশা তাড়ানোসহ উপদ্রব কমাতে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা পরিষ্কার অভিযান কর্মসূচি পালন করেছেন। বৃহস্পতিবার ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে ওই অভিযান চালানো হয়। রাবির কেন্দ্রীয় গ্রন্থাগার চত্বর থেকে শুরু করে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ চত্বরের আশে-পাশে ওই পরিষ্কার অভিযান অংশ নেন অর্ধশতাধিক নেতাকর্মী।

এবিষয়ে সভাপতি গোলাম কিবরিয়া ও সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, সারাদেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দিনদিন বেড়ে চলছে। ইতিমধ্যে এর প্রভাব রাজশাহীতেও পড়তে শুরু করেছে। বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষার্থী ডেঙ্গু রোগে আক্রান্ত হোক এটা কাম্য নয়। সে লক্ষ্যেই ক্যাম্পাসে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। পরবর্তীতে হলগুলোতে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিনি।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, হাবিবুল্লাহ নিক্সন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু প্রমুখ।

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।