রাবি ছাত্রদের জিম্মি করে চাঁদাবাজি, ঘটনাস্থলে আটক-২


Published: 2019-08-04 20:14:06 BdST, Updated: 2019-08-25 21:25:22 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পার্শ্ববর্তী এলাকা বিনোদপুর বাজারের উত্তর দিকের মন্ডলের মোড়ে অবস্থিত এমআর ছাত্রাবাস।

ঐ ছাত্রাবাসে রাবি ছাত্রসহ ভর্তিচ্ছুরা ভাড়া থাকেন। গতকাল শনিবার বিকেলে ৫টার পর হঠাৎ মেসে ঢুকে স্থানীয় ৩ যুবক। তারা শিক্ষার্থীদের জিম্মি করে চাঁদা দাবিসহ শারীরিক ও মানসিক নির্যাতন চালায়।

সূত্রে জানা যায়, ভুক্তভোগী রাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী মেহেদি হাসান ঘটনাস্থলে থেকে বাইরে বের হয়ে পুলিশকে ফোন করেন। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ গাড়ি নিয়ে হাজির হয় এবং হাতে নাতে দুটি চাকু ও একটি এফজেড মোটরসাইকেলসহ তিন জনকে আটক করে।

আটককৃত সন্ত্রাসীরা হলেন, লক্ষীপুর ঝাওতলা এলাকার খাইরুল ইসলামের ছেলে নূর হোসেন শান্ত (২২), বর্ণালী আম বাগান এলাকার আনিসুর রহমানের ছেলে কাফি রহমান রাহী।

ভুক্তভোগী রাবি ছাত্র মেহেদি বলেন, এর কয়েকদিন আগে মেসের ভর্তিচ্ছু ছাত্র তাইবুর রহমানের বিরুদ্ধে শাওমির রেডমি-৬ সিরিজের ফোন চুরির অভিযোগ তোলেন মেহেদি। তাকে ফোন ফেরত দিতে বললে তাইবুর তার পরিচিত দুইজন স্থানীয় সন্ত্রাসীকে মেসে ডেকে নিয়ে আসে।

এই সন্ত্রাসীরা হঠাৎ মেসে ঢুকে সবাইকে জিম্মি করে মারধর, গালাগালিসহ ধারালো ছুরি দেখিয়ে সবার কাছে থেকে টাকা চাই। একপর্যায়ে তাৎক্ষণিক মতিহার থানায় মেসের পাশের দোকান থেকে ফোন দেয় মেহেদি। এর ১০ মিনিটের মাথায় ঘটনাস্থলে পুলিশ এসে শিক্ষার্থীদের উদ্ধার করে।

এবিষয়ে ২ জনের বিরুদ্ধে ছিনতাইয়ের একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন মতিহার থানার ওসি হাফিজুর রহমান হাফিজ।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।