খেলতে খেলতে বাবার সামনেই যমুনায় ভেসে গেল দুই ছাত্র!


Published: 2019-08-16 21:47:29 BdST, Updated: 2019-09-21 08:27:25 BdST

বগুড়া লাইভ: বাবার সামনে ফুটবল নিয়ে খেলতে খেলতেই উত্তাল যমুনায় ভেসে গেল দুই ছাত্র। তারা সহোদর ভাই। বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পাকুরিয়া চরে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

এঘটনার পর থেকে ভ্রমণের আনন্দ মাটি হয়েছে হোমিও চিকিৎসক আতিকুর রহমানের। উত্তাল যমুনায় ডুবে যাওয়া ওমর আলী শাহীন ক্যাডেট স্কুলের নবম শ্রেণির ছাত্র। আর তার ভাই জাহিদ হাসান একই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। শুক্রবার দুপুরে ওই ঘটনা ঘটেছে।

এদিকে ঘটনার পর থেকে ওই দুই ছাত্র উদ্ধারে অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে চিকিৎসক আতিকুর রহমানসহ ১১ জন আনন্দ ভ্রমণে সারিয়াকান্দি উপজেলায় যান। অটো রিকশা থেকে নেমে যমুনা নদীর কালিতলা ঘাট থেকে নৌকায় পাকুরিয়া চরের দিকে রওনা হন। বেলা পৌণে ১২টার দিকে নৌকা পাকুরিয়া চরে ভিড়ে।

এ সময় তারা সকলে নৌকা থেকে নামার প্রস্তুতি নিচ্ছিলেন। তাদের সাথে ভ্রমণে আসা ডা. আতিকুর রহমানের দুই ছেলে ওমর ও জাহিদ আগেই বল নিয়ে নেমে খেলতে শুরু করে। একপর্যায়ে বল নদীতে পড়লে সেটি আনতে দুই ভাই পানিতে নামে। এসময় তারা দু’জন প্রবল স্রোতে ভেসে যায়।

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।