পদ্মায় গোসল করতে নেমে প্রাণ হারাল মাদ্রাসাছাত্র


Published: 2019-08-19 20:15:42 BdST, Updated: 2019-09-19 22:52:13 BdST

নাটোর লাইভ: নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় হারুনুর রশীদ (১৪) নামের এক মাদ্রাসাছাত্র। নিখোঁজের একদিন পর সোমবার দুপুর পৌনে ২টায় ওই মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

জানা গেছে, গতকাল রবিবার দুপুরে মোহরকয়া ইটভাটার নিচে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজহেয় হারুনুর রশীদ। সে উপজেলার মোহরকয়া গ্রামের জাকারিয়ার ছেলে ও ঢাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। ঈদুল আজহার ছুটিতে বাড়ি এসেছিল হারুন।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, গত রবিবার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় হারুন। পরে খোঁজাখুঁজি করে না পেয়ে লালপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সকে খবর দিলে ওইদিন বিকেল ৩টা থেকে একটি ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করেন।

পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিস স্টেশন থেকে টিম লিডার সাদেকুল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যে আরও একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজে যোগ দেন। তারা সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে ব্যর্থ হয়ে ফিরে যান। পরে সোমবার সকাল থেকে তারা ফের উদ্ধার কার্যক্রম শুরু করলে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে কয়েকশ’ গজ দূরে হারুনুরের ভাসমান মরদেহ উদ্ধার হয়।

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।