এবার চলন্ত অটোরিকশায় রুয়েট ছাত্রীর সঙ্গে অসভ্যতা!


Published: 2019-08-20 13:15:20 BdST, Updated: 2019-09-21 09:40:30 BdST

রাজশাহী লাইভ : নগরীতে এবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে চলন্ত অটোরিকশায় যৌন হয়রানির অভিযোগ উঠেছে। একপর্যায়ে পুলিশ দেখে ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায় লম্পটরা। সোমবার বিকেলে তিনি তার ফেসবুকে ওই ঘটানটি তুলে ধরে পোস্ট করেন।

ফেইসবুকে ওই ছাত্রী লেখেন, “আমার বাসা উপশহর। বাসা দূরে বলে আমি সাধারণত রুয়েট থেকে রেলগেট পর্যন্ত অটোতে করে আসি। আজকেও প্রতিদিনের মতো অটো নিলাম, সাথে ছিল দুজন অপরিচিত রুয়েটিয়ান ভাইয়া আর একজন ভদ্রলোক। রুয়েটিয়ান ভাই দুজন চিশতিয়ার সামনে নেমে গেলেন। ভদ্রা পার হয়ে কিছুদূর যাওয়ার পর হঠাৎ অটোওয়ালা অটো থামায় দিল, সামনে থাকা ভদ্রলোককে বলল, ‘আপনি নেমে যান, আমি নিজস্ব লোক তুলব!’ আমি কিছু বুঝে ওঠার আগেই ওই ভদ্রলোককে জোরপূর্বক নামিয়ে চারজন গুণ্ডা উঠে অটো চালানো শুরু হয়ে গেল! ভদ্রা থেকে রেলস্টেশন পর্যন্ত রাস্তা মোটামুটি নির্জন, ইচ্ছামতো সেই চারজন আমাকে স্পর্শ করা শুরু করল। হাজারবার অটো থামানোর জন্য চিৎকার করার পরও অটোওয়ালা পশুর মতো হাসতে থাকল...

পরে নগর ভবনের সামনে পুলিশ দাঁড়িয়ে থাকতে দেখে ভয় পেয়ে তারা অটো থেকে ধাক্কা মেরে আমাকে ফেলে দিয়ে দ্রুত চলে গেল!!! যতক্ষণে নিজের পায়ে দাঁড় হতে পেরেছি ততক্ষণে অটো বহুদূর...

কাহিনিটা শুধু শেয়ার করলাম। এইটা বাংলাদেশ, কোনো বিচারের আশা আমি করছি না।”

এর আগে গত ১০ আগস্ট রুয়েট শিক্ষক রাশিদুল ইসলামের স্ত্রীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেরা হামলা করে ওই শিক্ষকের ওপর। এ নিয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করা হয়। ওই ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।