অটোরিকশায় রুয়েট ছাত্রীর শ্লীলতাহানির দায়ে চালক আটক


Published: 2019-08-28 15:06:26 BdST, Updated: 2019-09-22 16:22:02 BdST

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় জড়িত থাকার অভিযোগে সেই অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম শামসু ডলার ওরফে সুমন (৩৫)। তিনি নগরীর ভেড়ীপাড়া এলাকার মৃত আমান উল্লাহ রেন্টুর ছেলে।

ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগ, চলন্ত অটোরিকশায় তার সঙ্গে থাকা অপরিচিত কয়েকজন যাত্রী তার শ্লীলতাহানির ঘটনা ঘটায়। এসময় তিনি চালককে অটো থামাতে বললেও চালক তা থামায়নি। পরবর্তীত নগর ভবনের কাছে তাকে অটো থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়।

এ ঘটনার পর সন্ধ্যায় ছাত্রী তার ফেসবুকে বিষয়টি তুলে ধরেন। যা রাজশাহীসহ সারা দেশে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। পরদিন ২০ আগস্ট তিনি নগরীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, রুয়েটের ছাত্রীর ঘটনাটি তারা গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করেন। পরবর্তীতে তদন্ত করে ব্যাটারিচালিত অটোরিকশাটি শনাক্ত করা হয়। অটোর পিছনে সাদা রঙ দিয়ে বড় করে ‘আল্লাহু আকবার, সাদিয়া, তাওসিক পরিবহন, নামাজ কায়েম করুন’ লিখা আছে। যা থেকে অটোটি শনাক্ত করতে সুবিধা হয়।


ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।