রাজাশাহী বিশ্ববিদ্যালয়ে ভবনের বাথরুমে ছাত্রীর গোপন ভিডিও!


Published: 2020-03-04 15:41:15 BdST, Updated: 2020-03-31 18:19:27 BdST

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভবনের একটি বাথরুমে ছাত্রীর গোপন ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। বাথরুম থেকে বের হওয়ার পর বিষয়টি বুঝতে পেরে ওই ছাত্রী এক যুবকের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন।

ওই মামলায় দেওয়ান মোহাম্মদ রায়হান উদ্দিন নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে। তিনি নওগাঁ সদরের বাসিন্দা।বিশ্ববিদ্যালয়ের ইসমাইল হোসেন সিরাজী ভবনে সোমবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী সিরাজী ভবনের তৃতীয়তলায় বাথরুমে যাওয়ার পর ভিডিও ধারণ করে রায়হান। বাথরুম থেকে বের হওয়ার পর বিষয়টি বুঝতে পারেন ওই ছাত্রী। এরপর তিনি বন্ধুদের বিষয়টি অবহিত করেন। বন্ধুরা ওই যুবককে আটক করে পেটায়। বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লুৎফর রহমান ঘটনাস্থলে গিয়ে যুবককে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন।

মতিহার থানার ওসি মাসুদ পারভেজ বলেন, এ ঘটনায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন ওই ছাত্রী। এ মামলায় রায়হানকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।