ঈদ উপলক্ষে শিক্ষকদের খাদ্যসামগ্রী বিতরণ


Published: 2020-07-28 17:06:00 BdST, Updated: 2020-09-27 03:33:42 BdST

দিনাজপুর লাইভ: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে স্কুল শিক্ষক আরিফ হোসেনের উদ্যোগে খাদ্য উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুর সদর উপজেলার পল্লীতে দূর্গত অসহায় মানুষের মাঝে খাদ্য উপহারসামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, মঙ্গলবার সকালে শংকরপুর এম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে বড়াইপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আরিফ হোসেন এসব খাদ্য উপহারসামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে শংকরপুর এম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন, শংকরপুর এলাকার বাসিন্দা মোঃ আকরাম হোসেন ও মোসলেম উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্য উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশে করোনাকালীন সময়ে বিত্তবান মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ালে কুরবানীর ত্যাগ স্বার্থক হবে।
যার ফলে ঈদের আনন্দ প্রত্যেক মানুষের ঘরে পৌছে যাবে।

তাই তারা বিত্তশালী মানুষকে কুরবানীর পশুর দাম না বাড়িয়ে সেই টাকায় নিজ নিজ এলাকার অসহায় মানুষের মাঝে উন্নত খাবার পরিবেশনের ব্যবস্থা করে তাদের মুখে হাসি ফোটানোর আহবান জানান। অনুষ্ঠানে পোলাওয়ের জন্য আতপ চাল, তেল, লবন ও চিনি বিতরণ করা হয়।


ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।