ফুল নিয়ে অসুস্থ হাসান আজিজুল হকের পাশে রাবি ভিসি


Published: 2021-09-14 20:33:50 BdST, Updated: 2021-09-27 03:23:41 BdST

রাবি লাইভ: দীর্ঘদিন ধরে অসুস্থ বিশিষ্ট কথা সাহিত্যিক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অবসরপ্রাপ্ত প্রফেসর হাসান আজিজুল হককে দেখতে বাসায় যান বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার।

গতকাল রাতে (১৩ সেপ্টেম্বর) তিনি হাসান আজিজুল হকের সাথে কথা বলেন এবং তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার ব্যাপারে খোঁজ-খবর নেন।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া, প্রো-ভিসি প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম, ভিসিপত্নী প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর ড. তানজিমা ইয়াসমিন, ছাত্র উপদেষ্টা এম তারেক নুর, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী এবং জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান।

প্রসঙ্গত, ডায়াবেটিস, হার্টের সমস্যা, ইলেক্ট্রোলাইট ইম্ব্যালান্স ও বার্ধক্যজনিত সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন প্রফেসর হাসান আজিজুল হক। অবস্থার অবনতি হওয়ায় গত ২১ আগস্ট এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নেয়া হয়। সেখানে তাঁকে প্রথমে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয় এবং পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সেই দিন রাতেই তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়।

দীর্ঘ ২০ দিন চিকিৎসা শেষে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় ৯ সেপ্টেম্বর তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাওয়ার অনুমতি দেয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।