বেরোবিতে মোটর সাইকেল চুরির ঘটনায় তদন্ত কমিটি গঠন


Published: 2019-05-13 19:32:02 BdST, Updated: 2019-06-20 14:09:16 BdST

বেরোবি লাইভঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর এক শিক্ষার্থীর মোটর সাইকেল চুরি হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল কর্তৃপক্ষ।

আজ সোমবার (১৩ মে ২০১৯) দুপুর ২.০০টায় প্রভোস্টবডির এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক এই কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট তাবিউর রহমান প্রধানকে এবং সদস্য সচিব এর দায়িত্ব পালন করবেন উক্ত হল-এর সহকারী প্রভোস্ট মোঃ সাখাওয়াত হোসেন। কমিটির অন্যান্য সদস্য হলেন সহকারী প্রভোস্ট মোঃ মনিরুজ্জামান, মোঃ গোলাম রব্বানী সরকার, মোঃ নুরুজ্জামান খান, মোঃ নুরুল কবির বিপ্লব, প্রদীপ কুমার সরকার এবং মো: শাফিউল ইসলাম। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোঃ আতিউর রহমান উক্ত কমিটিতে বহিঃস্থ্য সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। কমিটিকে আগামী ১০ কার্য দিবসের মধ্যে রিপোর্ট জমা দেয়ার কথা বলা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ মে ২০১৯ তারিখ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল থেকে একটি পালসার মোটর সাইকেল হারিয়ে যাওয়ার অভিযোগ করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মারুফ রহমান ভূইয়াঁ।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।