৩৩ দিনের দীর্ঘ ছুটিতে রোকেয়া বিশ্ববিদ্যালয়


Published: 2019-05-16 17:04:55 BdST, Updated: 2019-06-20 13:44:41 BdST

বেরোবি লাইভ: গ্রীষ্মকালীন অবকাশ, জুমাতুল বিদা, শবে-ক্বদর ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টানা ৩৩ দিনের দীর্ঘ ছুটিতে যাচ্ছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি)। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ দফতরের সেকশন অফিসার আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, আগামী রবিবার, ১৯ মে থেকে ১৭ জুন, সোমবার পর্যন্ত অফিস ছুটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ১৭ ও ১৮ মে শুক্র ও শনিবার হওয়ায় এ ছুটি ১৬ মে থেকে কার্যকর হবে। সেই হিসাবে ১৬ মে থেকে ১৭ জুন পর্যন্ত মোট ৩৩ দিন বিশ্ববিদ্যালয়ের সব প্রকার ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৮ জুন, মঙ্গলবার থেকে যথারীতি ক্লাস ও পরীক্ষা শুরু হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো আগামী ১ জুন, শনিবার থেক ১৪ জুন, শুক্রবার পর্যন্ত বন্ধ থাকবে। এসময় ক্যাম্পাসে বহিরাগত কেউ অথবা বহিরাগত কোনো যানবাহন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পূর্বানুমতি ছাড়া প্রবেশ করতে পারবে না।

 

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।