গুজব রোধে টেকনাফ-তেঁতুলিয়া পদযাত্রায় হাবিপ্রবি ছাত্র


Published: 2019-07-28 13:09:34 BdST, Updated: 2019-08-19 19:46:47 BdST

নীলফামারী লাইভ : ছেলেধরা, পদ্মাসেতু নিয়ে গুজ, প্রশ্নফাঁসসহ সকল অপকর্মের বিরুদ্ধে জনমত সৃষ্টির লক্ষ্যে পদযাত্রা শুরু করেছের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইফুল ইসলাম শান্তি। মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের ওই ছাত্র তেঁতুলিয়া থেকে ১৩ জুলাই হেঁটে যাত্রা শুরেু করেন টেকনাফ পৌঁছাতে প্রায় এক মাস সময় লাগবে তার। এরমধ্যে পথে পথে ছেলেধরার গুজব, প্রশ্নপত্র ফাঁসসহ সাম্প্রতিক নানা বিষয় নিয়ে জনমত সৃষ্টি করবে বলে জানিয়েছেন সাইফুল।

গুজব ও অপকর্ম ঠেকাতে তিনি পথে পথে বিলি করছের সচেতনতামূলক প্রচারপত্র। তিনি বলেন, দেশের বেকারত্ব দূর হচ্ছে, দেশ এখন ডিজিটালে এগিয়ে যাচ্ছে। কিন্ত দুঃখের বিষয় কুসংস্কার ও অসচেতনতা আমাদেরকে কুড়ে কুড়ে খাচ্ছে। পদ্মাসেতু তৈরিতে রড, বালু, সিমেন্ট ও পাথরের প্রয়োজন। কিন্ত শিশুর মাথা ও রক্তের প্রয়োজন হয়না। দেশের মানুষ স্বার্থপর হয়ে যাচ্ছে। কেউ কারো বিপদে এগিয়ে আসাতো দূরের কথা এতটুকুও সহানুভুতিও প্রকাশ করেনা। আমরা যদি এগিয়ে না আসি তবে অপকর্ম রুখে দাঁড়াবে কে?

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।