বেরোবি ফেসবুকে অশালীন মন্তব্য করায় ৩ কর্মচারী বরখাস্ত


Published: 2019-08-01 20:13:47 BdST, Updated: 2019-08-23 16:58:40 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) রংপুর-এর অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান কে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য করার দায়ে তিন কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে বিষয়টি অধিকতর খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটিও গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মুস্তাফা কামাল, এএফডবিøউসি, পিএসসি (অব:) স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ জারি করেন যা ১ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার অপরাহ্ন থেকে কার্যকর হবে।

বরখাস্তকৃত কর্মচারীরা হলেন ক্যাফেটেরিয়ায় কর্মরত সিনিয়র পিএ কাম কম্পিউটার অপারেটর মোঃ রবিউল ইসলাম, নিরাপত্তা শাখার নিরাপত্তা প্রহরী মোঃ নুর আলম মিয়া এবং রসায়ন বিভাগের ল্যাব এ্যাটেনডেন্ট মোঃ মালেক মিয়া।


উল্লেখ্য, এতদবিষয়ে ২৫/০৭/২০৯ তারিখে তিনজন কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছিল। এ বিষয়ে তাদের জবাব সন্তোষজনক না হওয়ায় অসদাচারণের অভিযোগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আইন-২০০৯ এবং সরকারী কর্মচারী আইন (শৃঙ্খলা ও আপিল)-২০১৮ আইনের বিধি ১২(১) অনুযায়ী শৃঙ্খলা বিনষ্টের দায়ে তাদের সাময়িক বরখাস্ত করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।


ঢাকা, ০১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।